লোহাগড়ায় সাংবাদিকের ছেলের উপর সন্ত্রাসী হামলা। অভিযোগের ৩৬ ঘন্টা পার হলেও পুলিশের নিরব ভূমিকা।

মনির খান, ষ্টাফ রিপোর্টারঃ নড়াইলের লোহাগড়ায় সাংবাদিকের ছেলের উপর অতর্কিত হামলা এলোপাতাড়ি মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ। অভিযোগ দেওয়ার ৩৬ ঘন্টা পার হলেও পুলিশ এখন পর্যন্ত কোন প্রকার সেই সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেন নাই ।

৫ জানুয়ারি ২০২২ তারিখ বুধবার সন্ধ্যা আনুমানিক ৬ টা ৩০ মিনিটের সময় লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর গ্রামের সাংবাদিক মনির খান এর ছোট ছেলে কে এম শাহরিয়ার ইসলাম নিরব (২০)তার তিন বন্ধু নদী, সাব্বির, শোভন,মিলে লোহাগড়া বাজারে মোবাইল কেনার উদ্দেশ্য যাওয়ার পথে বাজারের ব্রিজ এর উপর উঠার সময় জয়পুর গ্রামের মৃত মিজান সিকদার এর ছেলে শাওন সিকদার সহ আরো অজ্ঞাত ৩/৪ জন মিলে পিছন থেকে মোটরসাইকেল যোগে এসে নিরব এর উপর অতর্কিত হামলা চালায়,এবং এলোপাতাড়ি মারধর করে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়।

নিরব বলেন শাওন সিকদার আমার পায়ে রড দিয়ে আঘাত করে,এবং ইট দিয়ে পিঠে আঘাত করে এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। এবিষয় নিয়ে সাংবাদিক মনির খান বলেন আমার ছেলের উপর অতর্কিত হামলা ও এলোপাতাড়ি মারধর করা হয়েছে আমি থানায় একটি লিখিত অভিযোগ করেছি। কিন্তু ৩ দিন অতিবাহিত হলেও এ পর্যন্ত লোহাগড়া থানা পুলিশের কোন ভূমিকা নেন নাই।

লোহাগড়া থানা পুলিশ এস আই রফিকুল ইসলাম কে বিষয় টি নিয়ে জিজ্ঞাসা করা হলো ঘটনার ৩ দিন পার হলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা নিলেন না কেন? উত্তরে তিনি বলেন চেষ্টা চলছে।